স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায়, যুবকের পেটে ছুরি চালালো স্বামী

তারক হরি (পশ্চিম মেদিনীপুর): স্ত্রীকে নিয়ে অন্য এক যুবকের পালিয়ে যাওয়ার ঘটনায়, সেই যুবকে ছুরি চালিয়ে গ্রেফতার হল স্বামী। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরায়। আশঙ্কাজনক অবস্থায় আহত যুবক অশোক খাঁকে ভর্তি করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজে।

স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার ইসলামপুরের বাসিন্দা মানস পাত্র মঙ্গলবার সন্ধ্যা প্রায় সাড়ে সাতটা নাগাদ অশোক খাঁ নামে এক যুবকের পেটে ছুরি চালিয়ে দেয়।

প্রতিবেশী সূত্র মারফত জানা গেছে, যে মানস ও অশোক পরস্পরের দূর সম্পর্কের আত্মীয়। কিন্তু, মানসের স্ত্রী-র সঙ্গে অশোকের সম্প্রতি অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল বলে খবর। এরপর দু’জনে পালিয়ে গিয়েছিল বলেও জানা গিয়েছে। এরপরই, মঙ্গলবার ওই যুবককে বাগে পেয়ে সন্ধ্যায় অশোকের পেটে ছুরি চালিয়ে দেয় মানস। গুরুতর আহত অবস্থায় অশোককে প্রথমে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়, তারপর অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে, অভিযুক্ত মানস পাত্রকে গ্রেফতার করেছে ডেবরা থানার পুলিশ। উদ্ধার করা হয়েছে আঘাত করা অস্ত্রও। ডেবরা থানার পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সাতসকাল ফিচার
সাতসকাল ই-পেপার
সাতসকাল নিউজ
error: Content is protected !!