পর্ন কালেকশন নষ্ট করার জের, ৩০,৪৪১ জরিমানা করল আদালত

পর্নোগ্রাফির প্রতি গোপন আগ্রহ অল্প বিস্তর অনেকেরই থাকে। কেউ কেউ আবার নিজের কাছে পর্নোগ্রাফি সংগ্রহ করে রাখে। কিন্তু সেই সংগ্রহ যদি কেউ ফেলে দেয় তাহলে যে তার জরিমানা হতে পারে, এমনটা কি কারো জানা ছিল ? ঠিক এমনটাই হয়েছে আমেরিকার মিশগানে। সেখানে ৪৩ বছরের একজনের পর্নোগ্রাফির কালেকশন ফেলে দেয় তার মা-বাবা।

তাতে রেগেমেগে আদালতের দ্বারস্থ হন ডেভিড ওয়ার্কিং নামে ওই ব্যক্তি। মামলায় জয় হয় তার। মামলা জয়ের আট সপ্তাহ পর বিচারক রায় দেন, ছেলের পর্নোগ্রাফির কালেকশন ফেলে দেওয়ার জরিমানা হিসেবে ৩০,৪৪১ ডলার দিতে হবে ডেভিডের মা-বাবাকে।

ডেভিডের পর্নোগ্রাফির কালেকশনের মধ্যে ছিল ফিল্ম, ম্যাগাজিন ও আরও অন্যান্য জিনিস। যা মূল্য প্রায় ২৯ হাজার ডলার। ডিভোর্সের পর মা-বাবার সঙ্গেই থাকতেন ডেভিড। এরপর তিনি ইন্ডিয়ানা প্রদেশে যান। কিন্তু পরে ডেভিড জানতে পারেন তাঁর বাক্স ভর্তি পর্নোগ্রাফি কালেকশন উধাও হয়ে গেছে। ডেভিডের বাবাই মেল করে তাঁকে লেখেন, তিনি এইসব জিনিস ফেলে দিয়েছেন। 

এরপরই রেগে আদালতে মামলা করেন ডেভিড। মামলায় প্রমাণ হয়ে যায় যে ডেভিভের পর্নোগ্রাফির কালেকশন তাঁর মা-বাবাই নষ্ট করেছেন। মামলা জিতে যান ডেভিড। এবার ক্ষতিপূরণ হিসেবে ৩০,৪৪১ ডলার দিতে হবে ডেভিডের মা-বাবাকে।

সাতসকাল ফিচার
সাতসকাল ই-পেপার
সাতসকাল নিউজ
error: Content is protected !!