অবৈধ সম্পর্কের ভিডিও ভাইরাল, অপমানে আত্মঘাতী শিক্ষিকা

বাবলু প্রামাণিক (দক্ষিণ ২৪ পরগনা): পাথরপ্রতিমা ঢোলাহাট থানার দক্ষিণ দুর্গাপুর এলাকার আইসিডিএস কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। আইসিডিএস কর্মীর নাম লহনা হালদার (৩৯) স্বামী বাসুদেব হালদার দক্ষিণ দুর্গাপুর হালদারপাড়া বাড়ি। দক্ষিণ দুর্গাপুর ৪ নম্বর ঘেরি দাশপাড়ার ৩০৩ সেন্টারের শিক্ষিকা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায় ওই আইসিডিএস কর্মী দীর্ঘদিন ধরেই পর পুরুষের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত ছিল। ঘটন-অঘটন বেশ কিছুদিন আগেই ওই আইসিডিএস কর্মী পর পুরুষের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। আর সেই সময়ে ভিডিও ভাইরাল হয়ে যায় এলাকায়। আর যার জেরে বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন আইসিডিএস কর্মী, এমন শিক্ষিকার অবৈধ সম্পর্ক মেনে নিতে পারিনি এলাকার মানুষজন। তার কাছে নিজের ছেলেমেয়েদের পড়তে পাঠাবে না বলে সিদ্ধান্ত নেয়।

এই বিষয়টি নিয়ে পাড়ায় বসে মেডিমার্ট করার চেষ্টা করা হয়। এর পরই গভীর রাত্রে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই আইসিডিএস কর্মী। সকালবেলা পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলে গোবদিয়া নদীর মিলন সেতু সংলগ্ন সেই জঙ্গল থেকে ঝুলন্ত দেহ উদ্ধার। এরপরে ঢোলার থানায় খবর দেয়া হলে ঢোলাহাট থানার পুলিশ উদ্ধার করে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠালে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃতার একমাত্র ছেলে এই অবৈধ সম্পর্কের কথা স্বীকার করে নেয়। ভিডিও ভাইরাল হতেই ১সপ্তাহ ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন যার জেরে আত্মহত্যা।

সাতসকাল ফিচার
সাতসকাল ই-পেপার
সাতসকাল নিউজ
error: Content is protected !!