‘অ্যান্টি-ভ্যালেন্টাইন্স উইকে’র শেষ দিন ‘ব্রেক-আপ ডে’

সাতসকাল ওয়েব ডেস্ক: ফেব্রুয়ারি মাস আসলেই কিশোর-কিশোরীদের মন নেচে ওঠে, কেননা ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে। সাতদিন আগে থেকেই শুরু হয়ে যায় উদযাপন। নানা ভাবে প্রেম-যাপনে মত্ত উত্তাল হয়ে ওঠে তরুন প্রজন্ম।

কিন্তু এর উল্টো দিকও আছে। ‘ভ্যালেন্টাইন্স উইক’ সেলিব্রেশনের মতো আছে ‘অ্যান্টি-ভ্যালেন্টাইন্স উইক’ও। তার সঙ্গেও জড়িয়ে আছে দিনসাতেকের বিচিত্র উদযাপনও। বিচিত্র কারণ রোজ ডে, কিস ডে নয়; এখানে থাকে স্ল্যাপ ডে, কিক ডে, ফ্লার্টিং ডে, কনফেশন ডে, মিসিং ডে, ব্রেক-আপ ডে!

ভ্যালেন্টাইন্স ডে যাঁদের ভালো লাগে না, বা ব্যক্তিগত জীবনে যাঁরা ‘সিঙ্গল’ বা  যাঁদের সদ্য ব্রেক-আপ হয়ে মন ভেঙে গিয়েছে স্বাভাবিক ভাবেই তাঁদের ভালো লাগবে না প্রেমঘন রঙিন উষ্ণ কোনও উদযাপন। তাঁরা বিমর্ষ হয়ে না থেকে বরং ‘অ্যান্টি-ভ্যালেন্টাইন্স উইকে’র মধ্যে দিয়ে নিজেদের ‘ডিটক্স’ করে নেওয়ার একটা সুযোগ পান। 

২১ ফেব্রুয়ারি, সোমবার ‘অ্যান্টি-ভ্যালেন্টাইন্স উইকে’র শেষ দিন এই ‘ব্রেক-আপ ডে’। দিনটি গুরুত্বপূর্ণ এই কারণেই যে, কেউ যদি এমন কোনও সম্পর্কের মধ্যে থেকে থাকেন যা তাঁকে যথেষ্ট স্পেস দিচ্ছে না, তাঁর দমবন্ধ করছে, তাঁকে অস্বস্তির মধ্যে রাখছে, তিনি তখন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার একটা দিন পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসাধারণ সব ফটো


error: Content is protected !!