অনুষ্কার কোলে কি ভামিকা, জল্পনা

প্রথম বার বিরুস্কা প্রকাশ্যে আনলেন  মেয়ে ভামিকাকে ? রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে কোহলী অর্ধশতরান পূরণ করার পরেই তাকে দেখা যায়। গ্যালারিতে কোহলীর স্ত্রী অনুষ্কা শর্মার কোলে ছিল মেয়ে। তবে এই মেয়েটি ভামিকা কিনা তা নিয়ে বিরুস্কা মুখ খোলেন নি। ভারতের ইনিংসের ২৫তম ওভারের ৬৩ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন কোহলী।এর পরেই  মেয়ে কোলে নিয়ে দেখা গেল বিরাট ঘরণীকে।নেট দুনিয়ায় শুরু প্রবল জল্পনা ।

তৃতীয় ম্যাচে বেশ কিছু পরিবর্তন হল ভারতীয় দলে।
রবিচন্দ্রন অশ্বিন, শার্দূল ঠাকুর, ভেঙ্কটেশ আইয়ার এবং ভুবনেশ্বর কুমারের পরিবর্তে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয় সূর্যকুমার যাদব, জয়ন্ত যাদব, প্রসিদ্ধ কৃষ্ণ এবং দীপক চাহারকে। সূর্যকুমার বা জয়ন্ত যাদব নিজেদের কার্যকারীতা দেখার এখনও পর্যাপ্ত সুযোগ না পেলেও বল হাতে নজর কেড়েছেন দীপক চাহার এবং প্রসৃদ্ধ কৃষ্ণ।
কুইন্টন ডিককের অনবদ্য সেঞ্চুরি, ভ্যান ডার ডুসেনের অর্ধশরান ও ডেভিড মিলারের অনবদ্য লড়াকু ৩৯ রানের ইনিংসের সৌজন্য তৃতীয় একদিনের ম্যাচে ২৮৭ রান করল দক্ষিণ আফ্রিকা। রবিবার ভারতের বিরুদ্ধে কেপ টাউনের নিউল্যান্ডসে ১২৪ রানের ইনিংস খেলেন ডি কক। ১৩০ বলে খেলা এই ইনিংস সাজানো ছিল ১২টি চার এবং দু’টি ছয় দিয়ে সাজানো ছিল এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের ইনিংস। এটি তাঁর ওডিআই কেরিয়ারে সপ্তদশ শতরান। একই সঙ্গে ভারতের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক ফরম্যাটে সব থেকে বেশি শতরান করা ব্যাটসম্যানদের তালিকায় দুই নম্বরে উঠে এলেন ডি কক।তবে তৃতীয় একদিনের ম্য়াচে কিছুটা লড়াই করল ভারতীয় বোলাররাও।ভারতের হয়ে তিনটে উইকেট নেন প্রসিদ্ধ কৃষ্ণ। দুটো করে শিকার দীপক চাহার এবং জসপ্রীত বুমরার।

টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসাধারণ সব ফটো


error: Content is protected !!