শকুনের মতো চেয়ে থাকে বিজেপি: ফিরহাদ

satsakal.com:  সঙ্গীত শিল্পি কেকে প্রয়াত হয়েছেন বুধবার। তাঁর মৃত্যুতে তোলপাড় বঙ্গ রাজনীতি। বৃহস্পতিবার বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ কেকের মৃত্যুকে খুন বলে, রাজ্যের শাসক দলকে নিশানা করেছেন। রাজ্যের পুরো  ও নগরায়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, কেকের মৃত্যু নিয়ে অযথা রাজনীতি করেছে বিজেপি। তাঁর কথায় প্রখ্যাত সঙ্গীতশিল্পী কেকের মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক কিন্তু এর সঙ্গে রাজনীতির‌ কোনও যোগ নেই।

বৃহস্পতিবার বিজেপির করা অভিযোগকে এভাবেই উড়িয়ে দিন ফিরহাদ। তিনি বলেন মৃত্যু নিয়ে রাজনীতি করা কোনোওভাবেই ঠিক নয়। আর বিজেপির পক্ষ থেকে যেসব কথা জানানো হচ্ছে সেগুলি মোটেই সমীচীন নয়। বিজেপি শুধু শকুনের মতো চেয়ে থাকে কখন রাজনীতির কোন অঙ্গ পাবে। আর সেটাকেই ইস্যু করবে। কিন্তু এখানে যেভাবে মৃত্যু হয়েছে সেটা একটা দুর্ঘটনা কেবল। যেকোনো কারণে মৃত্যু হতে পারে। কিন্তু কেকে যে ধরনের মানুষ ছিলেন তার মৃত্যুতে যথেষ্ট দুঃখ পেয়েছি আমি নিজেও। পাশাপাশি ফায়ার এক্সটিংগুইশার জ্বালানোর নিয়ে তিনি এদিন বলেন সে কথা তার জানা নেই। তবে কোনো অভিযোগ দায়ের করা হচ্ছে না। বন্ধ হচ্ছেনা অনুষ্ঠান নজরুল মঞ্চে। এখনই পুরোটাই তদন্ত করার পর জানানো হবে।

 আপাতদৃষ্টিতে নজরুল মঞ্চের কোন সমস্যা ছিল না বলেই জানালেন মন্ত্রী। তার কথায় প্রতিনিয়ত এই ধরনের মঞ্চ গুলি অডিট করা হয়। তাই রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে কোন প্রকার খামতি আছে বলে তার জানা নেই। তবে যেকোনো মৃত্যু বেদনাদায়ক। সে কারণে অযথা এ নিয়ে রাজনীতি করাটা ঠিক নয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসাধারণ সব ফটো


error: Content is protected !!