ইন্সিওরেন্স কোম্পানির নামে চার কোটির প্রতারনা, গ্রেফতার ৩

satsakal.com: এবার কোটি টাকা প্রতারনার অভিযোগ উঠলো এক বেসরকারি ইন্সুরেন্স সংস্থার নামে। ফিউচার জেনারেল ইন্স্যুরেন্স সংস্থার পক্ষ থেকে প্রতারনার অভিযোগ দায়ের হয়। লেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে বিধাননগর সাইবার থানার পুলিশ। তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ৩ মার্চ ফিউচার জেনারেল ইন্স্যুরেন্স সংস্থার পক্ষ থেকে একটি অভিযোগ জানান হয়। প্রায় ৪ কোটি টাকা অন্য কোনও ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টে ঢুকেছে বলে তারা সন্দেহ করে ওই সংস্থা। ঘটনার তদন্তে নেমে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ জানতে পারে ওই সংস্থার ৪ কোটি টাকারও বেশি বাগুইআর্টি এলাকার আশীর্বাদ মার্বেল নামের একটি দোকানের ব্যাংক একাউন্টে জমা পড়েছে।  ইন্সুরেন্স পলিসির নাম করে টাকা তুলে প্রতারণা চক্র চালানো হচ্ছে। এরপরই ব্যাংক অ্যাকাউন্টের মোবাইল নম্বর ট্র্যাক করে মহারাষ্ট্রে হানা দেয় বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। সেখান থেকেই সমেশ মহিঙ্কর, বিশাল কদম এবং জয়েস বাবিলাল সাহাকে গ্রেফতার করে। 

অভিযুক্ত সমেশ ওই ইন্সুরেন্স সংস্থার কর্মী। সংস্থার ক্লাইন্টের ডিটেলস নিয়ে প্রতারণা চক্র চালাতো এই ব্যক্তি। এই চক্রের সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা খতিয়ে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসাধারণ সব ফটো


error: Content is protected !!